বসুন্ধরা রেডিমিক্সের পঞ্চম প্ল্যান্ট চালু


বসুন্ধরা রেডিমিক্সের পঞ্চম প্ল্যান্ট চালু

বসুন্ধরা গ্রুপের সিওও (চিফ অপারেটিং অফিসার-বসুন্ধরা রেডিমিক্স, বসুন্ধরা মাল্টি ট্রেডিং, টগি সার্ভিসেস) নারায়ণগঞ্জের ভুলতায় আনুষ্ঠানিকভাবে এ প্ল্যান্টের শুভ উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের টেকনিক্যাল অ্যাডভাইজর ও বুয়েটের সাবেক প্রফেসর ড. সৈয়দ ফখরুল আমিন আমিন।অনুষ্ঠানে কর্মকর্তারা জানান, এ প্ল্যান্টপ্রতি ঘণ্টায় ১২০ ঘনমিটার কংক্রিট উৎপাদন করার ধারণক্ষমতা সম্পন্ন। এটি ভুলতা, আড়াইহাজার, গাউছিয়া, জাপানিজ ইপিজেড, নরসিংদী এবং আশপাশের অন্যান্য এলাকায় ছোট থেকে বড় আকারের নির্মাণ প্রকল্পে সহায়তা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মির্জা মুজাহিদুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জের ভুলতা ও আশপাশের এলাকাগুলোর বিস্তৃত অঞ্চলের মানুষের সেবার জন্যই আরও বেশি ধারণ ক্ষমতাসম্পন্ন এই প্ল্যান্ট নির্মাণ করা হয়েছে।

তিনি বলেন, গ্রাহকদের প্রাপ্য পিএসআই শক্তির সঙ্গে মানসম্পন্ন রেডিমিক্স তৈরি করে এবং সে সঙ্গে খরচ কমিয়ে আরও মজবুত নির্মাণের প্রতিশ্রুতি দিয়ে আসছে আমাদের রেডিমিক্স কংক্রিট। প্ল্যান্টটি প্রতি মাসে ৮ লাখ সিএফটি (কংক্রিট ভরা টিউব) উৎপাদন করবে।

এসময় উপস্থিত ছিলেন গোলাম সরওয়ার নওশাদ (হেড অফ ডিভিশন, সেলস, বসুন্ধরা রেডিমিক্স, বসুন্ধরা মাল্টি ট্রেডিং), মোহাম্মদ আলাউদ্দিন, হেড অব মার্কেটিং (সেক্টর সি, বসুন্ধরা গ্রুপ); ইঞ্জিয়ার বিশ্বজিৎ ধর (চিফ ইঞ্জিনিয়ার), ইঞ্জিনিয়ার শিশির কুমার বিশ্বাস (ডিজিএম, ইরেকশনস্‌, বসুন্ধরা রেডিমিক্স), সীমান্ত বিশ্বাস (ডিজিএম, এসসিএম-লোকাল), ইঞ্জিনিয়ার মো. মাসুদুল হকসহ (হেড অফ অপারেশনস, বসুন্ধরা রেডিমিক্স) প্রতিষ্ঠানটির বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

আরো পড়ুনঃ এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণে ৯৫ ভাগ সিমেন্ট বসুন্ধরার

0