আইএবি বিল্ড এক্সপো ২০২৩- এ এশিয়ান পেইন্টসের বর্ণিল আয়োজন


আইএবি বিল্ড এক্সপো ২০২৩- এ এশিয়ান পেইন্টসের বর্ণিল আয়োজন

দেশের অন্যতম মর্যাদাপূর্ণ নির্মাণ বিষয়ক প্রদর্শনী ‘আইএবি বিল্ড এক্সপো ২০২৩’-এ যোগ দিয়েছে শীর্ষ পেইন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড।

মঙ্গলবার (৭ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে শুরু হয়েছে চার দিনব্যাপী এই এক্সপো, যা চলবে আগামী ১০ নভেম্বর পর্যন্ত। মনোমুগ্ধকর এই প্রদর্শনীতে নির্মাণখাত সংশ্লিষ্ট পেশাদার ও গ্রাহকরা অংশ নিচ্ছেন।

প্রদর্শনীতে প্রধান অতিথি হিসেবে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী মো. শরীফ আহমেদ উপস্থিত থেকে আইএবি বিল্ড এক্সপো উদ্বোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন- এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ‘হেড অব মার্কেটিং অ্যান্ড নিউ ক্যাটাগরিজ’নাজমুল হুদা নাইমসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা।

আরো পড়ুনঃ নতুন কারখানার চাকাও ঘুরছে না

এ বছর এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড এক্সপো এর ‘প্লাটিনাম লাউঞ্জ এল৮’ স্পন্সর করেছে। সেই সঙ্গে কোম্পানিটি অভিনব স্টলে গ্রাহকদের জন্য এশিয়ান পেইন্টসের বিভিন্ন পণ্য ও সেবা তুলে ধরেছে। পাশাপাশি প্রতিষ্ঠানটি গুরুত্ব দিচ্ছে তাদের স্পেশালাইজ ওয়াটারপ্রুফিং ও কনস্ট্রাকশন কেমিক্যালের স্মার্ট সমাধানের ওপর।

এ প্রসঙ্গে এশিয়ান পেইন্টস গ্লোবাল সিইও প্রজ্ঞান কুমার বলেন, আবারও আইএবি বিল্ড এক্সপো’তে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। গ্রাহকদের চাহিদা ও আগ্রহ বুঝতে এ ধরনের এক্সপো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সেইসঙ্গে নির্মাণখাতের সৃষ্টিশীল পেশাদারদের সঙ্গে অভিজ্ঞতা বিনিময়েরও সুযোগ তৈরি হয় প্রদর্শনীগুলোতে। আইএবি বিল্ড এক্সপো স্বকীয়ভাবে এ দেশের অবকাঠামো ও নির্মাণ উপকরণ খাতকে তুলে ধরেছে বলে আমি বিশ্বাস করি।

এর আগে, গত বছর প্রথমবারের মতো আইএবি বিল্ড এক্সপো’তে অংশ নেয় এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড।

0