রান্নাঘর-বাথরুমের জন্য আধুনিক পণ্যের সমাহার


রান্নাঘর-বাথরুমের জন্য আধুনিক পণ্যের সমাহার

জীবনযাত্রায় মানুষ এখন খুব শৌখিন। আর আমরা ঘরে তার প্রতিফলন দেখতে পাই। কোনরকমে নয়, যদি বাঁচতে হয়, সুন্দরভাবে বাঁচুন -এমন মনোভাবে নানাবিধ অন্দরসজ্জা করছেন ঘরে। ফুটিয়ে তুলছেন নিজ নিজ রুচি ও পছন্দ। শোবার ঘর এবং বসার ঘর সাজানোর পর, বাথরুম এবং রান্নাঘরেও চতুরতার অভাব নেই।

প্রত্যেকেই আনুষাঙ্গিক এবং আধুনিক জিনিস দিয়ে বাথরুম এবং রান্নাঘর সজ্জিত করে। যারা তাদের লাইফস্টাইলে এই ধরনের আধুনিক পণ্য ব্যবহার করেন বা একটি নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করেন, তাদের জন্য শুরু হচ্ছে ‘রোসা-কেবিএল এক্সপো ২০২৩ ’।

৮ জুন রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরা (ICCB) এ ‘কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৩ শুরু হচ্ছে। ১০শে জুন পর্যন্ত চলবে। ৩ দিনব্যাপী এই প্রদর্শনীতে যুক্তরাজ্য, জার্মানি, ইতালি, সংযুক্ত আরব আমিরাত, শ্রীলঙ্কা, ভারত ও বাংলাদেশসহ ৭টি দেশের ৭০টি ব্র্যান্ড এক ছাদের নিচে অংশ নেবে।

আকিজ-বশির গ্রুপের স্যানিটারি ওয়্যার ও বাথওয়্যার ব্র্যান্ড রোসা এই বর্ণাঢ্য অনুষ্ঠানের মূল উদ্যোক্তা। ROSA স্যানিটারি ওয়্যার এবং বাথরুম ওয়্যার সলিউশনের ট্রেন্ডসেটার হিসেবে কাজ করে এবং বাংলাদেশী বাজারে আন্তর্জাতিক মানের ডিজাইন এবং মানসম্পন্ন পণ্য সরবরাহ করে। একই সময়ে, আকিজ-বশির গ্রুপের অন্যান্য ব্র্যান্ড, আকিজ সিরামিক, আকিজ বোর্ড, আকিজ ডোর এবং আকিজ টেবিলওয়্যারের পণ্যগুলিও এই অনুষ্ঠানে প্রদর্শিত হবে।

এই বছরের এক্সপো সম্পর্কে, আকিজ-বশির গ্রুপের ডিরেক্টর অপারেশনস মোহাম্মদ খোরশেদ আলম বলেন, “আকিজ-বশির গ্রুপ সর্বদাই আধুনিক বাড়ি নির্মাণ এবং জীবনযাত্রার উদ্যোগ সম্পর্কিত ইভেন্টগুলিকে পৃষ্ঠপোষকতা করতে পছন্দ করে”।

এছাড়াও, আমরা “ROSA-2nd KBL Expo 2023” এ টাইটেল স্পন্সর হিসেবে অংশগ্রহণ করব। এটা নিঃসন্দেহে আনন্দের। এবার আমরা রোসা এক্সপোতে নিয়ে আসছি কিছু অত্যাধুনিক বাথরুম ওয়্যার এবং প্যানেলিং সলিউশন যা গ্রাহকদের তাদের স্বপ্নের বাড়ি তৈরি করার ইচ্ছা পূরণ করতে সাহায্য করবে।”

আয়োজক সূত্রে জানা গেছে, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন। বাড়ি, রান্নাঘর এবং জীবনযাত্রার ক্ষেত্রগুলির আধুনিক পণ্যগুলি এখানে উপস্থাপন করা হয়েছে। আধুনিক বাড়ি এবং রান্নাঘরের পণ্যগুলির একটি পোর্টফোলিও থাকবে। যারা নতুন বাড়ি তৈরি করছেন বা সংস্কারের পরিকল্পনা করছেন তারাও এই মেলায় যেতে পারেন।

প্রস্তুতকারক, রপ্তানিকারক এবং সরবরাহকারীরা এই মেলায় তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং তাদের দক্ষতা বিশ্বব্যাপী উপস্থাপনের সুযোগ পাচ্ছেন। ‘স্পট অর্ডার’ হওয়ার সম্ভাবনাও রয়েছে। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে রোসা।

পণ্য প্রদর্শনী ছাড়াও, একটি স্টুডেন্ট ডিজাইন প্রতিযোগিতা, একটি ওয়ার্কশপ, একটি ক্রেতা-বিক্রেতা মিটিং, একটি উদ্ভাবন বিনিময় এবং একটি কাজের সন্ধান রয়েছে। এছাড়াও মেলা চলাকালীন প্রতিদিন র‌্যাফেলে রয়েছে আকর্ষণীয় পুরস্কার ও বিভিন্ন অফার।

মেলার আয়োজন করছে ইভেন্ট সংস্থা ওয়েম বাংলাদেশ, কৌশলগত অংশীদার হিসেবে রিহ্যাব এবং বাংলাদেশের ইন্টেরিয়র ডিজাইনার অ্যাসোসিয়েশনের সহযোগিতায়। তিন দিনের প্রদর্শনী প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দর্শক, ক্রেতা ও বিক্রেতাদের জন্য খোলা থাকবে।


আরো পড়ুনঃসেভেন রিংস্‌ সিমেন্টের পর্ষদ পুনর্গঠন

0